MI vs RCB: আইপিএলে আজ  মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
MI vs RCB

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2020) আজ মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। শেখ জায়েদ স্টেডিয়ামে (Sheikh Zayed Stadium) হবে এই ম্যাচ। আইপিএল ২০২০-র পয়েন্ট টেবিলে মুম্বই ইন্ডিয়ান্স শীর্ষ স্থানে রয়েছে। তবে গত সপ্তাহে ইনজুরির কারণে অধিনায়ক রোহিত শর্মা আজকের ম্যাচে নেই। খুব শীঘ্রই তিনি দলে যোগ দিতে পারবেন বলে মনে হয় না। মুম্বই ইন্ডিয়ান্সে রয়েছে ট্রেন্ট বোল্ট এবং জ্যাসপ্রিত বুমরার মতো শক্তিশালী বোলিং আক্রমণ। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছেও রয়েছে শক্তিশালী ব্যাটিং এবং বোলিং লাইন আপ। আজকের ম্যাচ থেকে ২ পয়েন্ট ঘরে তোলা ও প্লে অফে খেলার যোগ্যতা অর্জনের জন্য ঝাঁপাবে দুই দলই।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক, সৌরভ তিওয়ারি, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্ট এবং জসপ্রিত বুমরা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: দেবদূত পাদিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, শিবাম দুবে, গুরকিরাত সিং, ইসুরু উদানা, ক্রিস মরিস, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর ও উমেশ যাদব / মহম্মদ সিরাজ

পিচ রিপোর্ট: শেখ জায়েদ স্টেডিয়ামের পিচ ধীরে ধীরে স্লো হয়ে যাচ্ছে। পেসাররা শুরুর দিকে সুইং পেলেও মাঝের ওভারে সুবিধা পাচ্ছেন স্পিনার।

পরিসংখ্যান: এর আগে দুই দল ২৬ বার মুখোমুখি হয়েছে। মুম্বই জিতেছে ১৬ বার। ১০ বার জিতেছে ব্যাঙ্গালোর।