KKR vs MI IPL 2020 Live Streaming: কোথায় ও কখন দেখা যাবে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের সরাসরি সম্প্রচার?
অনুশীলনে কেকেআর (Photo Credits: IANS)

আজ আইপিএল (IPL 2020) অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আবু ধাবিতে (Sheikh Zayed Stadium) প্রথম ম্যাচেই তাদের প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রোহিত শর্মা মতো ক্রিকেটারদের উপস্থিতিতে আজকের ম্যাচে ওভার বাউন্ডারির বন্যা বইতে পারে। মঙ্গলবার রাতেই ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষ হচ্ছে নাইট শিবিরের ইয়ন মরগ্যান, প্যাট কামিন্স এবং টম ব্যান্টনের। তাই পুরো দমে মাঠে নামতে তৈরি শাহরুখ খানের দল।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য প্রথম একাদশ: ভক্তরা গত মরসুমে যা দেখেছিল তা থেকে একটি বিষয়টি নিশ্চিত যে শুভমান গিল কেকেআরের হয়ে ইনিংসের সূচনা করবেন। টম ব্যান্টন ও সুনীল নারিনের একজন তাঁর সঙ্গে নামবেন। তবে নারিনের চান্সই বেশি। নীতীশ রানা, ইয়ন মরগান, দীনেশ কার্তিক এবং আন্দ্রে রাসেলের কারণে কেকেআর-র শক্তিশালী মিডল অর্ডার রয়েছে। এই ম্যাচে বল হাতে ভেলকি দেখাতে পারেন কুলদীপ যাদব। ফিটনেসের উপর নির্ভর করে প্যাট কামিন্স এবং লকি ফার্গুসন উভয়েই দলে থাকবেন। কমলেশ নাগরকোটি এবং সন্দীপ ওয়ারিয়েরের মধ্যে একজনকে বসতে হবে। শিবম মাভি এবং প্রসিদ্ধ কৃষ্ণ কেকেআরের হয়ে পেস-বোলিং লাইন আপ শেষ করবেন বলে আশা করা হচ্ছে।

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) মধ্যে ম্যাচটি কখন আছে?

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ ২৩ সেপ্টেম্বর, বুধবার হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স (এমআই) খেলা কোথায় হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ কখন শুরু হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু।

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটি স্টার স্পোর্টস নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ছাড়াও এইচডি চ্যানেলগুলিতে দেখা যাবে। এছাড়াও হিন্দি ধারাভাষ্য শোনা যাবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি। আঞ্চলিক ভাষাতেও ধারাভাষ্য শোনা যাবে। স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলে।

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখব?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar -এ।