CSK vs SRH: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
CSK vs SRH

আইপিএলে (IPL 2020) আজ মুখোমুখি হতে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে (Dubai International cricket stadium) হবে এই ম্যাচ। এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই দল তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন। এই প্রথমবার কোনও মরশুমের প্রথম তিনটি ম্যাচের মধ্যে দুটিতে হেরেছে চেন্নাই সুপার কিংস। তবে আজকের ম্যাচের জন্য চেন্নাই দলে ভালো খবরও আছে। চোট সারিয়ে দলে ফিরছেন অম্বাতি রাইডু এবং ডোয়াইন ব্রাভো। সম্ভবত দু'জনই প্রথম একাদশে থাকবেন।

অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ আগের ম্যাচে জয়ের পরে আজকের ম্যাচে নামছে। তবে মিডল অর্ডার নিয়ে চিন্তায় রয়েছে দলটি। কাশ্মীরি অলরাউন্ডার আবদুল সামাদ আগের ম্যাচে বেশ ঝলক দেখিয়েছেন। তাই তিনি আজও দলে থাকতে পারেন। দলে কোনও পরিবর্তন থাকবে না বলেই মনে হচ্ছে।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: অম্বাতি রায়ডু, ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কোয়াড়, এমএস ধোনি, কেদার যাদব, ডোয়াইন ব্রাভো, স্যাম কুরান, দীপক চাহার, রবীন্দ্র জাদেজা, পীযূষ চাওলা, জোশ হ্যাজলেউড / শেন ওয়াটসন।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, মনীষ পান্ডে, আবদুল সামাদ, অভিষেক শর্মা, প্রিয়ম গর্গ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, টি নটরাজন।

পিচ রিপোর্ট: দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচে ব্যাটসম্যান এবং বোলার উভয়ই সুবিধা পায়। আইপিএল-এ দুবাইয়ে খেলা ছয়টি ম্যাচেই প্রথম ব্যাটিং করা দলটি জয়ী হয়েছে।

পরিসংখ্যান: এর আগে একে অপরের বিপক্ষে দুই দল ১২ বার মুখোমুখি হয়েছে। চেন্নাই জিতেছে ৯ বার, হায়দরাবাদ জিতেছে ৩ বার।