DC vs RR: আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
DC vs RR

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2020) বুধবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। গত ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে শ্রেয়াস আইয়ারের দিল্লি। রবিবার দিল্লিও তার আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে হেরেছিল। ম্যাচে হারের পরে দিল্লি আইপিএল ২০২০ পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে নেমে গেছে এবং রাজস্থান ষষ্ঠ স্থানে রয়ে গেছে।

আগের ম্যাচে ঋষভ পন্থকে না পাওয়াতে দিল্লির দলগত ভারসাম্যে সমস্যা হয়েছে। পন্থের জায়গায় উইকেট সামলান অ্যালেক্স কেরি। অজিঙ্কে রাহানে শিমরন হেটমায়ারের বদলে দলে আসেন। কোচ রিকি পন্টিং আজও রাজস্থান রয়্যালসের বিপক্ষে একই দল রাখেন কি না তা দেখার। অন্যদিকে, রাজস্থান দলে যোগ দিয়েছেন বেন স্টোকস। ইংলিশ এই অলরাউন্ডার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাত্র একটি ওভার বল করেছিলেন। যদিও অধিনায়ক স্টিভ স্মিথ ম্যাচের পরে বলেছেন যে স্টোকস সবে দলে যোগ দিয়েছেন। তবে, গত ম্যাচে রিয়ান পরাগ এবং রাহুল তেওয়াতিয়া রয়্যালসের জেতায় বড় ভূমিকা নিয়েছিলেন। এই দুই ব্যাটসম্যানই আজও ভূমিকা রাখবেন বলে আশা করা যায়।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, শ্রেয়স আইয়ার, অজিঙ্কে রাহানে, অ্যালেক্স কেরি, মার্কাস স্টোইনিস, রবি অশ্বিন, হর্ষাল প্যাটেল, অক্সার প্যাটেল, কাগিসো রাবাদা এবং অ্যানরিচ নর্টজে।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: জোস বাটলার, যশস্বী জয়সওয়াল, স্টিভ স্মিথ, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, রাহুল তেওতিয়া, ডেভিড মিলার / টম কারান, জোফরা আর্চার, শ্রেয়স গোপাল, কার্তিক ত্যাগী এবং জয়দেব উনাদকাত।

পরিসংখ্যান: দুই দল এর আগে ৫টি ম্যাচে মুখোমুখি হয়েছে। ৪ বার জিতেছে দিল্লি, ১ বার জিতেছে রাজস্থান।

পিচ রিপোর্ট: দুবাইয়ের পিচ প্রাথমিক পর্যায়ে পেসারদের সহায়তা করতে পারে এবং স্পিনাররা মাঝের ওভারগুলিতে সুবিধা পাবেন। যেহেতু একদিন আগে ভেন্যুতে একটি ম্যাচ হয়েছে, তাই আমরা উইকেট কিছুটা স্লো থাকবে।