India vs Bangladesh 2nd Test 2022 Day 4 Live Streaming:  ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন, জেনে নিন কোথায়, কখন সরাসরি বিনামূল্যে দেখবেন খেলা
Shakib-Al-Hasan-and-KL-Rahul (Photo credit: Twitter) @BCBTigers

বাংলাদেশের বিরুদ্ধে মিরপুরে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ৪ উইকেটে ৪৫ রান করে অপরাজিত রয়েছেন অক্ষর প্যাটেল (Axar Patel) ও জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। ভারতের জয়ের জন্য এখন দরকার ১০০ রান। বাংলাদেশের হয়ে মেহেদি হাসান মিরাজ (Mehidy Hasan Miraz) তিনটি উইকেট নেন। বিরাট কোহলি (Virat Kohli), শুভমান গিল (Shubman Gill) ও চেতেশ্বর পূজারাকে (Cheteshwar Pujara) আউট করেন তিনি। শুরুতেই কে এল রাহুলকে (KL Rahul) আউট করে সাজঘরে ফেরান সাকিব আল হাসান (Shakib Al Hasan)। এর আগে বাংলাদেশকে ২৩১ রানে অলআউট হয়ে যায় আজ। লিটন দাস (Litton Das) ৭৩ রান করে মোহাম্মদ সিরাজের বলে আউট হন। অক্ষর প্যাটেল তিনটি ও মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) দু'টি উইকেট নেন। একটি করে উইকেট নিয়েছেন উমেশ যাদব (Umesh Yadav), রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin), জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)।

 কোথায় আয়োজিত হবে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয়  টেস্টের তৃতীয় দিনের  ম্যাচ? 

২৪ ডিসেম্বর সকালে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে, (Shere Bangla National Stadium), ঢাকাতে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের  ম্যাচে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ ।

কখন থেকে শুরু হবে ভারত (India) বনাম বাংলাদেশ (Bangladesh) ম্যাচ?

ভারতীয় সময় সকাল ৯টা থেকে শুরু হবে ম্যাচ।

টিভিতে কোন চ্যানেলে দেখবেন এই ম্যাচ?

ভারতে এই ম্যাচ সরাসরি দেখা যাবে সোনি- এর স্পোর্টস চ্যানেলে (Sony Sports Network)।  সোনি-এর স্পোর্টস চ্যানেলে হিন্দি কমেন্ট্রিতে সরাসরি দেখানো হবে খেলা।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে এই খেলা?

বিনামূল্যে সরাসরি স্ট্রিমিং দেখতে হলে সোনি- লিভ অ্যাপে (Sony-Liv App) চলে যান।