India vs Bangladesh 2nd Test 2022 Day 3 Live Streaming: ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন, জেনে নিন কোথায়, কখন সরাসরি বিনামূল্যে দেখবেন খেলা
Shakib-Al-Hasan-and-KL-Rahul (Photo credit: Twitter) @BCBTigers

বাংলাদেশের বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট। ঋষভ পন্থ (Rishabh Pant) ও শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) মাত্র ১৮২ বলে ১৫৯ রানের পার্টনারশিপের সুবাদে দ্বিতীয় দিন শুরুতেই উইকেট হারানো অবস্থা থেকে ঘুরে দাঁড়ায় ভারত। প্রথম সেশনে শুভমান গিল (Shubman Gill), লোকেশ রাহুল(KL Rahul) ও চেতেশ্বর পূজারাকে (Cheteshwar Pujara) হারানোর পর দ্বিতীয় সেশনের শুরুতেই বিরাট কোহলিকে হারায় তারা। তবে আইয়ার ও পন্থ শুরুটা করেন পাল্টা আক্রমণে। এরপর রান রেট অনেকটা ধরে রেখেই বাংলাদেশের স্কোরকে টপকে যায় ভারত। শেষ পর্যন্ত ১০৪ বলে ৯৩ রানে আউট হয়ে যান পন্থ। এই নিয়ে ক্যারিয়ারে ষষ্ঠবার ৯০-এর ঘরে আউট হলেন তিনি। ১০৫ বলে ৮৭ রান করে আউট হন আইয়ার। শেষ পর্যন্ত ৩১৭ রানে অলআউট হয়ে ৮৭ রানের লিড পায় ভারত। দিনের শেষে বাংলাদেশ ৭-০ করে, এখন ৮০ রানে পিছিয়ে আছে সফরকারীরা।

 কোথায় আয়োজিত হবে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয়  টেস্টের তৃতীয় দিনের  ম্যাচ? 

২৩ ডিসেম্বর সকালে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে, (Shere Bangla National Stadium), ঢাকাতে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের  ম্যাচে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ ।

কখন থেকে শুরু হবে ভারত (India) বনাম বাংলাদেশ (Bangladesh) ম্যাচ?

ভারতীয় সময় সকাল ৯টা থেকে শুরু হবে ম্যাচ।

টিভিতে কোন চ্যানেলে দেখবেন এই ম্যাচ?

ভারতে এই ম্যাচ সরাসরি দেখা যাবে সোনি- এর স্পোর্টস চ্যানেলে (Sony Sports Network)।  সোনি-এর স্পোর্টস চ্যানেলে হিন্দি কমেন্ট্রিতে সরাসরি দেখানো হবে খেলা।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে এই খেলা?

বিনামূল্যে সরাসরি স্ট্রিমিং দেখতে হলে সোনি- লিভ অ্যাপে (Sony-Liv App) চলে যান।