India vs Bangladesh 2nd Test 2022 Day 2 Live Streaming: ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন, জেনে নিন কোথায়, কখন সরাসরি বিনামূল্যে দেখবেন খেলা
Shakib-Al-Hasan-and-KL-Rahul (Photo credit: Twitter) @BCBTigers

বাংলাদেশের বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট। দিনের শেষ সেশনে লোকেশ রাহুল (KL Rahul) ও শুভমন গিলের (Shubman Gill) ব্যাটে ভর করে ১০ উইকেট হাতে রেখে দ্বিতীয় দিনে যাবে ভারত। দিনের শেষ সেশনে উমেশ যাদব (Umesh Yadav) ও রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) দুর্দান্ত বোলিংয়ে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলাদেশ। ২২৭ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। মুমিনুল হকের (Mominul Haque)১৫৭ বলে ৮৪ রানের ইনিংসে ভর করে এগিয়ে যায় স্বাগতিকরা। নিয়মিত বিরতিতে উইকেট নিয়ে বাংলাদেশ ইনিংসের হাল ধরে রাখে ভারত। হতাশাজনক ফর্মে থাকা মুমিনুল হাফ সেঞ্চুরি হাঁকিয়ে স্বাগতিকদের ইনিংসকে সচল রাখেন কিন্তু তৃতীয় সেশনে পড়ে যাওয়ার পর বেশিক্ষণ টিকতে পারেননি তিনি।

 কোথায় আয়োজিত হবে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্ট  ম্যাচ? 

২২ ডিসেম্বর সকালে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে, (Shere Bangla National Stadium), ঢাকাতে দ্বিতীয় টেস্ট ম্যাচে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ ।

কখন থেকে শুরু হবে ভারত (India) বনাম বাংলাদেশ (Bangladesh) ম্যাচ?

ভারতীয় সময় সকাল ৯টা থেকে শুরু হবে ম্যাচ।

টিভিতে কোন চ্যানেলে দেখবেন এই ম্যাচ?

ভারতে এই ম্যাচ সরাসরি দেখা যাবে সোনি- এর স্পোর্টস চ্যানেলে (Sony Sports Network)।  সোনি-এর স্পোর্টস চ্যানেলে হিন্দি কমেন্ট্রিতে সরাসরি দেখানো হবে খেলা।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে এই খেলা?

বিনামূল্যে সরাসরি স্ট্রিমিং দেখতে হলে সোনি- লিভ অ্যাপে (Sony-Liv App) চলে যান।