IND W vs BAN W 2nd ODI Live Streaming: ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ, সরাসরি কোথায়, কখন, দেখবেন খেলা  (ভারত এবং বাংলাদেশ)
IND W vs BAN W (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

আগামী ১৯ জুলাই শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ মহিলা দল। ১৫৩ রানের ছোট লক্ষ্য তাড়া করতে না পারার পর প্রথম ওয়ানডেতে হতাশাজনক হার হয় ভারতের। ৩৬ ওভারে ১১২ রানে গুটিয়ে যায় দল। ভারতের পক্ষে একমাত্র ইতিবাচক ছিল আমনজোত কৌরের জ্বলন্ত স্পেল, যিনি মাত্র ৩১ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন। ভারতের কাছে সবচেয়ে বড় চিন্তার বিষয় তাদের ব্যাটিং অর্ডার, যা ধারাবাহিকতা পায়নি এবং টি-টোয়েন্টি সিরিজেও একই সমস্যায় পড়েছে। অন্যদিকে, টি-টোয়েন্টি ও ওয়ানডেতে টানা দুই জয় তুলে নিয়েছে বাংলাদেশ। সিরিজ দখলের জন্য পরের ওয়ানডে জিততে চাইবে তারা। ঘরের মাঠে মারুফা আক্তারের অবিশ্বাস্য পারফরমেন্স বাংলাদেশের জয়ের কারণ। সফরকারীদের বিপক্ষে জয়ের পর ফেভারিট হিসেবে খেলা শুরু করবে আয়োজকরা। তবে হরমনপ্রীত কউরের নেতৃত্বাধীন দলটি যেকোনো সময় ঘুরে দাঁড়াতে পারে। Jasprit Bumrah Return: ভারতীয় ক্রিকেট টিমকে ট্যাগ করে নিজের নেট প্র্যাক্টিসের ভিডিও শেয়ার বুমরাহের, তবে কি চোট সারিয়ে উঠেছেন তিনি? (দেখুন ভিডিও)

কবে, কোথায় আয়োজিত হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

১৯ জুলাই ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) দ্বিতীয় একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত মহিলা ও বাংলাদেশ মহিলা।

কখন থেকে শুরু হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

২০২৩ দ্বিতীয় একদিবসীয় ম্যাচে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলার খেলা শুরু হবে ভারতীয় সময় সকাল ৯টায় এবং বাংলাদেশ সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ ভারতে বা বাংলাদেশে টেলিভিশনে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা দ্বিতীয় একদিবসীয় ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ভারতে ফ্যানকোড অ্যাপে এবং বাংলাদেশ ক্রিকেটের ইউটিউব চ্যানেলে।