IND W vs BAN W 1st T20I Live Streaming: ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০, সরাসরি কোথায়, কখন, দেখবেন খেলা  (ভারত এবং বাংলাদেশ)
IND W vs BAN W (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ জুলাই। বাংলাদেশের শের-ই-বাংলায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর আগে ভারত মোট ১৩ বার বাংলাদেশের মুখোমুখি হয়েছে। এর মধ্যে ১১ বার উইমেন ইন ব্লু বিজয়ী হতে সক্ষম হয়, যেখানে বাংলাদেশ মাত্র দুটি তে জয় লাভ করতে সক্ষম হয়। ২০২২ সালের এশিয়া কাপে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ জয় পায় ভারত। শেফালি ভার্মার দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সে ৪৪ বলে ৫৫ রান করে ভারত ১৫৯ রানের প্রতিযোগিতামূলক স্কোর করতে সক্ষম হয়। বাংলাদেশের রুমানা আহমেদ তিন ভারতীয় খেলোয়াড়কে আউট করলেও তা ভারতকে পরাজিত করার জন্য যথেষ্ট ছিল না। রক্ষণভাগে ভারতীয় বোলাররা অসাধারণ খেলে বাংলাদেশকে সাত উইকেটে ১০০ রানে থামিয়ে দেয়। তারা ৫৯ রানে প্রভাবশালী জয় তুলে নেয়। BAN vs AFG 2nd ODI Video Highlights: ১৪২ রানে জয়ে বাংলাদেশের বিপক্ষে প্রথম একদিবসীয় সিরিজ দখল আফগানদের

কবে, কোথায় আয়োজিত হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০?

৯ জুলাই ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত মহিলা ও বাংলাদেশ মহিলা।

কখন থেকে শুরু হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০?

২০২৩ প্রথম টি-২০ ম্যাচে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় দুপুর ২টোয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০ ভারতে বা বাংলাদেশে টেলিভিশনে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা প্রথম টি-২০ ২০২৩ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ভারতে ফ্যানকোড অ্যাপে এবং বাংলাদেশ ক্রিকেটের ইউটিউব চ্যানেলে।