IND W-19 vs NZ W-19 Semi-Final, U19 Women’s T20 World Cup 2023 Live Streaming: ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল, অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপ, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Indian U19 Women Cricket Team (Photo Credit: Chennai Super Kings/ Twitter)

দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে ভারতীয় দল। সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে শেফালি ভার্মার (Shafali Verma) নেতৃত্বাধীন ভারতীয় দল। গ্রুপ পর্বের তিনটি ম্যাচই জেতার পর সুপার সিক্স পর্বে অস্ট্রেলিয়ার কাছে শোচনীয় পরাজয়ের পর ঘুরে দাঁড়ায় তারা। দ্বিতীয় পর্বের গ্রুপ ১-এ সুপার সিক্স এর দ্বিতীয় ও শেষ খেলায় শ্রীলঙ্কাকে পরাজিত করে শেষ পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনালে ওঠে তারা। ভারতের জন্য অধিনায়ক শেফালি ভার্মা (Shafali Verma) ছাড়া সহ-অধিনায়ক শ্বেতা সেহরাওয়াত (Shweta Sehrawat) খুবই গুরুত্বপূর্ণ। প্রতিযোগিতায় সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় তিনি বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছেন। পাঁচ ইনিংসে তিনি ২৩১ রান করেছেন এবং এর মধ্যে তিনটিতে অপরাজিত রয়েছেন। বাঁ হাতি স্পিনার মান্নাত কাশ্যপ (Mannat Kashyap) এবং লেগ স্পিনার পার্শ্বী চোপড়া (Parshavi Chopra) এই প্রতিযোগিতায় চার-চারটি উইকেট পেয়েছেন। সুপার সিক্স গ্রুপ ২-এ এখনও পর্যন্ত ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, রুয়ান্ডা ও পাকিস্তানকে হারিয়ে নেট রান রেটের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে নিউজিল্যান্ড।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনালের ম্যাচ?

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচ অনুষ্ঠিত হবে পটচেফস্ট্রুমের সেনওয়েস পার্কে (Senwes Park, Potchefstroom)

টিভিতে কোথায় দেখা যাবে ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনালের ম্যাচ?

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচ ভারতে সম্প্রচারিত হবে না। যদিও, আপনি নকআউট খেলাগুলি স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখতে পাবেন।

অনলাইনে কোথায় দেখা যাবে ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনালের ম্যাচ?

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচটি সরাসরি দেখা যাবে ফ্যানকোড অ্যাপে (FANCODE)।

কোন সময়ে শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনালের মহিলা ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর টি-২০ ম্যাচ?

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপেরর ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায়।