IND vs WI 5th T20I Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, পঞ্চম টি-২০ ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI T20I (Photo Credit: ICC/ Twitter)

ভারতের ক্যারিবিয়ান ও মার্কিন যুক্তরাষ্ট্র সফর এখন প্রায় শেষ পর্যায়ে। আজ ১৩ আগস্ট ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম টি-টোয়েন্টিতে মাঠে নামবে ভারত। দক্ষিণ আমেরিকা থেকে উত্তর আমেরিকাতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসেছে দুই দল। শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ২-২ সমতায় রয়েছে। রোভম্যান পাওয়েলের নেতৃত্বাধীন আয়োজকরা শেষ দুই ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয়ের আশায় ছিল কিন্তু হারের ফলে আজকের খেলা নির্ণায়ক। সিরিজে ০-২ ব্যবধানে পিছিয়ে থাকার পর ঘুরে দাঁড়ায় ভারত। দৃঢ় সংকল্প এবং নিখুঁত টিমওয়ার্ক নিয়ে তারা আগের সাক্ষাতে নয় উইকেটের বিশাল জয় তুলে নিয়ে সিরিজে সমতা আনে এবং প্রতিযোগিতায় নতুন উত্তেজনার সঞ্চার করে। ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ১৭৯ রানের টার্গেট তাড়া করতে নেমে তিন ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় ম্যান ইন ব্লু। ভারত আজ এই নতুন ছন্দকে কাজে লাগিয়ে শিরোপা জয়ের চেষ্টা করবে। অন্যদিকে দারুণ সিরিজ শুরু করা ওয়েস্ট ইন্ডিজ নিজেদের ছন্দ ফিরে পেতে এবং নিজেদের মাঠে সিরিজ জয় নিশ্চিত করতে বদ্ধপরিকর। ওয়েস্ট ইন্ডিজ দল রোমাঞ্চকর লড়াইয়ের জন্য পরিচিত নয় এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। BCCI Loses Blue Tick: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরোধে কি ডিপি বদলে এক্সে ব্লু টিক হারাল বিসিসিআই

ভারতের সম্ভাব্য একাদশ- যশস্বী জয়সওয়াল, ইশান কিষাণ (উইকেটকিপার), শুভমন গিল, সূর্যকুমার যাদব, তিলক বর্মা/সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল/কুলদীপ যাদব, অর্শদীপ সিং, উমরান মালিক, মুকেশ কুমার।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ- কাইল মায়ার্স, জনসন চার্লস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শাই হোপ, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), জেসন হোল্ডার, আকেল হোসাইন, আলজারি জোসেফ, ওবেড ম্যাকাকয়, ওশানে থমাস।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ?

১৩ আগস্ট ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে (Central Broward Regional Park Stadium Turf Ground, Florida) পঞ্চম টি-২০ একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের পঞ্চম টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ পঞ্চম টি-২০ ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।