IND vs WI 2nd Test Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
IND vs WI (Photo Credit: ICC/ Twitter)

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার থেকে। প্রথম টেস্ট জয়ের পর রোহিত শর্মার নেতৃত্বাধীন দল জয়ের ধারা ধরে রাখতে মরিয়া। আজ ২০ জুলাই কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ক্যারিবিয়ান দলকে ১৫০ রানে আটকে দেয় ভারত। ভারতের ব্যাটিংয়ের সময় অভিষেককারী যশস্বী জয়সওয়াল ৩৮৭ বলে ১৭১ রান করেন। রোহিত শর্মাও ২২১ বলে ১০৩ রান করে দলকে নেতৃত্ব দেন। এরপর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৭৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বিরাট কোহলি ফলে ৪২১ রান তুলতে সক্ষম হয় ভারত। রবিচন্দ্রন অশ্বিন ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে আরও সাতটি উইকেট তুলে নেন এবং ১৩০ রানে ব্যবধানে থামিয়ে দেন। ফলে ইনিংস ও ১৪১ রানের ব্যবধানে পরাজয়বরণ করতে হয় ওয়েস্ট ইন্ডিজকে। সিরিজ সমতায় শেষ করতে হলে আজ ঘুরে দাঁড়াতে হবে মেন ইন মেরুনকে। Virat Kohli's 500th Match: ৫০০তম ম্যাচের আগে বিরাট বললেন কঠোর পরিশ্রমের কথা, দেখুন ছবি ও ভিডিও

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট?

২০ জুলাই পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে (Queen's Park Oval, Port of Spain) দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দ্বিতীয় টেস্টের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।