IND vs WI 2nd Test Day 2 Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI (Photo Credit: BCCI/ Twitter)

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হয়েছে গতকাল। কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম দিন শেষে বিরাট কোহলির ব্যাট থেকে এসেছে ৮৭ রান, তাঁর ২৯তম টেস্ট শতক থেকে মাত্র ১৩ রানে পিছিয়ে তিনি। ৫০০তম আন্তর্জাতিক ম্যাচ খেলা কোহলি তিন ফরম্যাটের সম্মিলিত উপস্থিতির তালিকায় দশম স্থানে উঠে এসেছেন। এই তালিকায় ভারতের সচিন তেন্ডুলকার ৬৬৪ ম্যাচ নিয়ে শীর্ষে রয়েছেন। ইতিমধ্যেই বাঁ হাতি স্পিনার জোমেল ওয়ারিকানের বিরুদ্ধে বাউন্ডারি হাঁকিয়ে নিজের ৩০তম টেস্ট অর্ধশতক তুলে নেন কোহলি। এরপর পঞ্চম উইকেটে ১০৬ রানের পার্টনারশিপে কোহলির সঙ্গে ৩৬ রানে অপরাজিত রয়েছেন রবীন্দ্র জাদেজা। এর আগে যশস্বী জয়সওয়ালকে আউট করে ভারতের ১৩৯ রানের উদ্বোধনী জুটির ইতি টানেন জেসন হোল্ডার। এরপর শুভমন গিল ১০ রানে এবং রোহিত শর্মা ৮০ রানে আউট হন। শ্যানন গ্যাব্রিয়েল ৮ রানে অজিঙ্ক রাহানেকে আউট করেন। Virat Kohli 500th Match: ৫০০তম ম্যাচে বিরাটের অর্ধশতক; ছাপিয়ে গেলেন ধোনি, তেন্ডুলকরকে

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন?

২১ জুলাই পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে (Queen's Park Oval, Port of Spain) দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দ্বিতীয় দিন?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।