IND vs WI 1st ODI Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম একদিবসীয় ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI (Photo Credit: Windies Cricket/ Twitter)

আজ ২৭ জুলাই বার্বাডোজের কেনসিংটন ওভালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচ খেলবে ভারত। এই ফরম্যাটে ভারত সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছে, যেখানে তারা পাঁচটির মধ্যে তিনটিতে জিতেছে। অন্যদিকে শেষ পাঁচ ম্যাচে মাত্র একটি জয়ে কিছুটা সমস্যায় পড়তে পারে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু'ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে শুরু হয়েছিল ভারত। যেখানে ভারত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় লাভ করে। এই ফরম্যাটে এখনও পর্যন্ত দুই দল একে অপরের বিরুদ্ধে ১৩৯টি ম্যাচ খেলেছে যেখানে ভারত ৭০টি ম্যাচ জিতেছে এবং ওয়েস্ট ইন্ডিজ ৬৩টি ম্যাচ জিতেছে। কেনসিংটন ওভালের পিচ বোলারদের, বিশেষ করে পেসারদের জন্য সহায়ক। ইনিংসের শুরুতে বল ভাল সুইং করবে এবং শেষের দিকে রিভার্স সুইংও হতে পারে। ব্যাটসম্যানদের একটু সতর্ক থাকতে হবে এবং তারপর তাদের শট খেলতে হবে। টসে জয়ী দলগুলো প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথম ইনিংসে গড়ে ২০০-এর বেশী রান সংগ্রহ করে। Mohammed Siraj, IND vs WI: গোড়ালিতে চোট! ওয়ানডে ছেড়ে দেশে ফিরেছেন মহম্মদ সিরাজ

ভারতের সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, উমরান মালিক, জয়দেব উনাদকট, মুকেশ কুমার।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশঃ ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, কেসি কার্টি, শাই হোপ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, কেভিন সিনক্লেয়ার, আলজারি জোসেফ, ওশানে থমাস, জেডেন সিলস/ইয়ানিক কারিয়া।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ?

২৭ জুলাই বার্বাডোজের কেনসিংটন ওভালে (Kensington Oval, Barbados) প্রথম একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম একদিবসীয় ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিবসীয় ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।