IND vs AUS, WTC Final 2023, Day 4 Live Streaming: ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চতুর্থ দিন, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
India Team (Photo Credit: ICC/ Twitter)

আজ ১০ জুন লন্ডনের কেনিংটন ওভালে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনালের চতুর্থ দিনে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। অজিঙ্ক রাহানে ও শার্দূল ঠাকুরের সপ্তম উইকেট জুটির সৌজন্যে তৃতীয় দিন ১৪৫ বলে ১০৯ রান করে এবং প্রথম সেশনে মাত্র ১টি উইকেট হারায়। কিন্তু দ্বিতীয় সেশনে ক্যামেরন গ্রিনের হাতে প্যাট কামিন্সের বলে ক্যাচ দিয়ে ফিরে যান অজিঙ্ক রাহানে। ৫১ রানে গ্রীনের শিকার হয়ে ফিরে যান ঠাকুর। শেষ পর্যন্ত ভারত ২৯৬ রানে অলআউট হয়ে যায় এবং অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ১৭৩ রানের লিড নেয়। এরপর মহম্মদ সিরাজ ও মহম্মদ শামি বল হাতে আক্রমণ করে এবং ডেভিড ওয়ার্নার ফিরে যান। এরপর মার্নাস লাবুশানে ও উসমান খোয়াজা বেঁচে গেলেও চা বিরতির আগে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২৩/১। খোয়াজা ফিরে যাওয়ার পরপরই স্টিভ স্মিথ তৃতীয় উইকেটে লাবুশেনের সঙ্গে ৬২ রানের জুটি গড়েন তিনি। ট্রাভিস হেডও খুব বেশি রান না করে রবীন্দ্র জাদেজার শিকার হন। এরপর ক্যামেরন গ্রিন ও লাবুশেন দিনের শেষে দৃঢ়তার সঙ্গে নিজেদের নিয়ন্ত্রণে রাখে।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ?

১০ জুন লন্ডনের কেনিংটন ওভালে (Kennington Oval, London) বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

কখন থেকে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ?

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচটি টেলিভিশনে দেখানো হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar)