IND vs AUS, WTC Final 2023, Day 3 Live Streaming: ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল তৃতীয় দিন, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Ajinkya Rahane, WTC Final 2023 (Photo Credit: ICC/ Twitter)

আজ ৯ জুন লন্ডনের কেনিংটন ওভালে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনালের তৃতীয় দিনে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। ভারত প্রথম ইনিংসে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে গেছে। ৫ উইকেটে ১৫১ রান নিয়ে দিনের খেলা শেষ করে ভারত এখনও অস্ট্রেলিয়ার থেকে ৩১৮ রানে পিছিয়ে। শুধু তাই নয় ফলোঅন এড়ানো থেকে এখনও ১১৮ রান দূরে তারা। অস্ট্রেলিয়ার পাঁচ বোলারই একটি করে উইকেট নেন। পঞ্চম উইকেটে অজিঙ্ক রাহানে ও রবীন্দ্র জাদেজার ৭১ রানের পার্টনারশিপ করে ভারত। কিন্তু ৫১ বলে ৪৮ রান করে লায়নের শিকার হন জাদেজা। ৭১ বলে ২৯ রানে অপরাজিত থাকেন রাহানে সঙ্গে ক্রিজে কেএস ভরত। এর আগে ট্রেভিস হেড ও স্টিভেন স্মিথের সেঞ্চুরিতে ৪৬৯ রানে বিশাল রান করে অস্ট্রেলিয়া। প্রথম দিন মাত্র তিন উইকেট নিয়ে ভারতকে এগিয়ে দেন মহম্মদ সিরাজ। অ্যালেক্স ক্যারির ৪৮ রানের ঝোড়ো ইনিংস অস্ট্রেলিয়াকে ৪৫০ রানের গণ্ডি পেরোতে সাহায্য করে।

ভারতের একাদশ- রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, কে এস ভরত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব।

অস্ট্রেলিয়ার একাদশ- উসমান খোয়াজা, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশানে, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি, (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), ন্যাথান লায়ান, মিচেল স্টার্ক ও স্কট বোল্যান্ড।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ?

৯ জুন লন্ডনের কেনিংটন ওভালে (Kennington Oval, London) বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

কখন থেকে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ?

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচটি টেলিভিশনে দেখানো হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনের ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar)