India vs England 3rd ODI Live Streaming: কোথায়, কখন দেখবেন ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচের সরাসরি সম্প্রচার
India vs England (Photo Credits: Twitter/ ICC)

আজ সিরিজের শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড (India vs England 3rd ODI)। যে দলই জিতবে সেই দলই সিরিজ পকেটে ভরবে। কারণ দুটি দলই একটি করে ম্যাচ জিতেছে। কাজেই আজকের ম্যাচ উভয় দলের কাছেই গুরুত্বপূর্ণ। দ্বিতীয় একদিনের ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে জস বাটলার বাহিনী। ৩৩৭ রান করতে নেমে ৬ উইকেট হাতে থাকতেই ম্যাচ পকেটে পুরে নেয় ইংরেজরা। জনি বেয়ারস্টো এবং বেন স্টোকস ভারতীয় বোলারদের নিয়ে ছিনিমিনি খেলেছেন। ছয়ের বন্যা বয়ে যায় দ্বিতীয় ইনিংসে।

তাই বিরাট কোহলি আজকের ম্যাচে বোলিং লাইন-আপে পরিবর্তন আনতে পারেন। ওয়াশিংটন সুন্দর ও যুজবেন্দ্র চাহালকে সুযোগ দিতে পারেন অধিনায়ক বিরাট কোহলি। তৃতীয় একদিনের ম্যাচেও ইংল্যান্ডের নেতৃত্ব দেবেন জস বাটলার। কারণ, দ্বিতীয় ম্যাচের মতো এই ম্যাচেও খেলতে পারবেন না ইংল্যান্ডের অধিনায়ক ইওন মর্গ্যান। তবে এদিনের ম্যাচ খেলার জন্য ফিট স্যাম বিলিংস।

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ কবে রয়েছে?

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ ২৮ মার্চ, ২০২১ রবিবার।

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ কখন শুরু হবে?

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ ভারতীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে। টস হবে দুপুর ১টায়।

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

ভারত-ইংল্যান্ড দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ হবে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে।

ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ Star Sports network-র Star Sports 1 HD/SD, Star Sports 2 HD/SD সহ বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে। এছাড়াও ডিডি স্পোর্টস চ্যানেলেও সরাসরি সম্প্রচারিত হবে এই ম্যাচ।

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।