Harshal Patel's Sister Died: মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচের পরই বোনের মৃত্যুর খবর, বাড়ি ফিরলেন ক্রিকেটার হর্ষাল প্যাটেল

রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের (Royal Challengers Bangalore) ক্রিকেটার হর্ষাল প্যাটেলের (Harshal Patel) বোনের মৃত্যু হল। মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের ম্যাচের পরেই বোনের মৃত্যুর খবর পান ক্রিকেটার। এরপরই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) পেসার বায়ো-বাবল ছেড়ে বাড়ি গিয়েছেন। সংবাদসংস্থা পিটিআই জেনেছে যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলার ঠিক পরেই পরিবারের সদস্যের মৃত্যুর খবর পান হর্ষাল।

আইপিএল-র একটি সূত্র জানিয়েছে, দুর্ভাগ্যবশত, হর্ষালকে তার পরিবারের সদস্যের মৃত্যুর কারণে বায়ো-বাবল ছেড়ে যেতে হয়েছিল। তাঁর বোনের মৃত্য়ু হয়েছে। বাকি টিমের সঙ্গে তিনি পুনে থেকে মুম্বই ফেরেননি। ১২ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে তিনি আবারও দলের সঙ্গে যোগ দেবেন।

 

টুইট: 

৩১ বছর বয়সি হর্ষালের গত বছর আইপিএলে অভিষেক হয়। এখনও পর্যন্ত তিনি ৮টি টি-টোয়েন্টি খেলেছেন। গতকাল মুম্বইয়ের বিরুদ্ধে আরসিবি-র জয়ে তিনি বড় ভূমিকা নিয়েছিলেন। ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন। মুম্বইকে ৭ উইকেটে হারিয়ে দেয় বেঙ্গালুরু। ম্যাচ সেরাও হন হর্ষাল।