Hardik Pandya Blessed With Baby Boy: বাবা হলেন ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া
বাবা হলেন ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Photo: Twitter)

ছেলের বাবা হলেন ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাঁর স্ত্রী নাতাসা স্তানকোভিচ (Nataša Stanković) আজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আজ টুইটারে তিনি এই খুশির খবর দেন। হার্দিক লেখেন, "আমাদের পুত্র সন্তান হয়েছে। সবার আশীর্বাদ চাইছি।"

গতকাল হার্দিক টুইটারে একটি ছবি পোস্ট করেন। তাতে স্ত্রী নাতাসাকে সঙ্গে নিয়ে গাড়িতে তাঁকে যেতে দেখা যায়।

শনিবার হার্দিক নাতাসার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই পোস্টে দেখা গেছে, বেবী বাম্প নিয়ে নাতাশা (Natasa with Baby Bump)। আর তাঁকে পিছন থেকে জড়িয়ে হার্দিক। পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে এই ছবি। অনুরাগী ও ক্রিকেটেপ্রমীরা ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ছবির কমেন্ট বক্স।

২০২০ সালের নববর্ষের সূচনায় হার্দিক পাণ্ডিয়া এবং নাতাসা স্টানকোভিচ (Natasa Stankovic) বিশ্বকে হতবাক করে দিয়েছিলেন, যখন তাঁরা নিজেদের এনগেজমেন্ট সারেন তাঁরা। ওই দিনই ভারতীয় ক্রিকেটার খুল্লাক খুল্লা এনগেজমেন্ট ঘোষণা করেন। সঙ্গে হিন্দি গানের চেনা লাইন- ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান​। চার মাস পরে আবারও হার্দিক ও নাতাসা ভক্তদের অবাক করে দেন। ৩১ মে লকডাউনের মধ্যেই তাঁরা নিজেদের প্রথম সন্তান আসার ঘোষণা করেন। লকডাউনের মধ্যেই এই জুটির বিয়ে হয়েছিল বলেও মনে হয়।