Gujarat Titans Unveil Team Logo: দলের লোগো প্রকাশ করল আইপিএল-র নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স
Gujarat Titans Unveil Team Logo (Photo: Facebook)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাত টাইটান্স (Gujarat Titans) রবিবার মেটাভার্সে দলের লোগো (Team Logo) উন্মোচন করেছে। লোগোতে একটি শীর্ষ রয়েছে, যার কারণে তাদের 'টাইটান্স' বলা হয়। এর অর্থ হল 'উচ্চতর লক্ষ্য অর্জনের লক্ষ্যে ঊর্ধ্বমুখী এবং তার বাইরে যাওয়ার চেতনার প্রতিধ্বনি।' এটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন সংস্করণে সাফল্যের 'চূড়া' অর্জনের জন্য দলের আকাঙ্ক্ষার প্রতীক। দলের প্রধান কোচ আশিস নেহরা (Ashish Nehra), অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং ব্যাটার শুভমন গিল (Shubman Gill) লোগোটি লঞ্চ করেন।

'ঘুরির' আকৃতি থেকে অনুপ্রেরণা নিয়ে টিম লোগো বানিয়েছে গুজরাতের দলটি। যা আকাশে উপরে ও উঁচুতে উড়ে যায়, যা অন্তহীন সম্ভাবনার নতুন দিগন্তে পৌঁছানোর জন্য দলের তাগিদকে প্রতিফলিত করে। যেহেতু ঘুড়ি উড়ানো গুজরাতে উত্তরায়ণ উৎসবের সঙ্গে জড়িত, তাই লোগোটি রাজ্যের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য এবং উত্তরাধিকারকে প্রতিফলিত করে, যার ভিত্তিতে দলের ভিত্তি গড়ে উঠেছে।

মহম্মদ শামি, জেসন রয় এবং লকি ফার্গুসনের মতো মার্কি খেলোয়াড়দের নিয়ে মেগা-নিলামে গুজরাত টাইটান্স একটি শক্তিশালী দল করেছে। দলে রাহুল তেওয়াতিয়া, বিজয় শঙ্কর, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহার মতো ক্রিকেটারও রয়েছেন।