GT vs SRH, IPL 2024 Live Streaming: গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
GT vs SRH (Photo Credit: SRH/ X)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) ২০২৪-এর ১২ নম্বর ম্যাচে আহমেদাবাদের বিশাল নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে গুজরাত টাইটান্স (Gujarat Titans) এবং সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। দুই দলেরই এখন পর্যন্ত প্রতিযোগিতায় দুই ম্যাচ থেকে দুই পয়েন্ট পেয়েছে। গত বছরের রানার্স আপ গুজরাত টাইটান্স গত সপ্তাহে ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয় এবং নতুন অধিনায়ক শুভমন গিল তার দলকে প্রাক্তন পাঁচবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ছয় রানের স্নায়ুবিক জয় এনে দেয়। সাই সুদর্শনের ৩৯ বলে ৪৫ রানের সুবাদে টাইটানস জটিল পিচে ১৬৮/৬ করতে সক্ষম হয় এবং ২০ ওভারে মুম্বাইকে ১৬২/৯ রানে আটকে দেয়। এই জয়ের পরে, টাইটানস গত বছরের ফাইনালের রিপ্লেতে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয় যেখানে মেন ইন ইয়েলো তাদের ২০ ওভারে ২০৬/৬ সংগ্রহ করে জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৪৩/৮ করে ৬৩ রানে হেরে যায়। List of Records Broken During SRH vs MI: ব্যাটিং স্বর্গ থেকে বোলিং নরক! এক নজরে, হায়দারাবাদ-মুম্বই ম্যাচের রেকর্ড

অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৪ রানের শোচনীয় পরাজয় দিয়ে শুরু করে। ২০৯ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে হেনরিখ ক্লাসেন অরেঞ্জ আর্মির হয়ে বিধ্বংসী হাফসেঞ্চুরি করেন। শেষ চার বলে ছয় রান আর হাতে পাঁচ উইকেট থাকায় মনে হয় হায়দরাবাদ জিতবে। তবে হর্ষিত রানা নিজের স্নায়ু ধরে রেখে নাইট রাইডার্সকে রোমাঞ্চকর জয় এনে দেন। নিজেদের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে নিজেদের পরের ম্যাচে ঘুরে দাঁড়ায় সানরাইজার্সরা। প্রথমে ব্যাট করতে নেমে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ ২৭৭/৩ স্কোর করে তারা। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা ও ক্লাসেন হাফসেঞ্চুরি করে সানরাইজার্সকে শক্তিশালী অবস্থানে নিয়ে যান। মুম্বই ভাল ব্যাটিং করে ২০ ওভারে ২৪৬/৫ তুললেও ৩১ রানে হেরে যায়।

সানরাইজার্স হায়দরাবাদঃ ট্রাভিস হেড, ময়ঙ্ক আগরওয়াল, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), আব্দুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার, ময়ঙ্ক মার্কান্ডে, জয়দেব উনাদকাট, নীতীশ রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, উমরান মালিক, গ্লেন ফিলিপস, উপেন্দ্র যাদব, রাহুল ত্রিপাঠি, টি নটরাজন, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অনমোলপ্রীত সিং, ঝাটাভেদ সুব্রামানিয়ান, সানভীর সিং, ফজল হক ফারুকি, মার্কো জ্যানসেন, আকাশ মহারাজ সিং।

গুজরাট টাইটানসঃ ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শুভমন গিল (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, ডেভিড মিলার, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, রবিশ্রীনিবাসন সাই কিশোর, উমেশ যাদব, মোহিত শর্মা, স্পেন্সার জনসন, সাই সুদর্শন, শরথ বিআর, অভিনব মনোহর, নূর আহমেদ, মানব সুথার, কেন উইলিয়ামসন, জয়ন্ত যাদব, সন্দীপ ওয়ারিয়ার, শাহরুখ খান, জোশুয়া লিটল, দর্শন নালকান্দে, কার্তিক ত্যাগী, সুশান্ত মিশ্র, ম্যাথু ওয়েড।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ?

৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ?

২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।