Virat Kohli: ‘১১ বছর ধরে ভালবাসায় ভরিয়ে রেখেছো, আত্মার যোগ থাকবে চিরকাল’ প্রিয় পোষ্যর মৃত্যুতে শোকবার্তা বিরাটের
ব্রুনোকে মাঝে রেখে স্ত্রী অনুষ্কার সঙ্গে বিরাট কোহলি (Photo Credits: Instagram/ Anushka Sharma)

১১ বছরের সঙ্গী পোষ্য ব্রুনোর মৃত্যুতে শোকাহত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। বুধবার পোষ্য সারমেয় ব্রুনোর মৃত্যু হয়েছে। ১১ বছর ধরে ব্রুনো বিরাটের সঙ্গে ছিল। প্রিয় পোষ্যের এই চলে যাওয়াকে মেনে নিতে পারছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় তাই লিখলেন, “শান্তিতে থেকে ব্রুনো। ১১ বছর ধরে আমাদের জীবন ভালবাসায় ভরিয়ে রেখেছিলে। কিন্তু চিরকালের যোগসূত্র তৈরি করে গেলে। আজ নিশ্চই আরও ভাল জায়গার উদ্দেশে যাত্রা করল সে। ঈশ্বর তার আত্মাকে শান্তি রাখুক।” স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কোয়ারেন্টাইন পিরিয়ড কাটাচ্ছেন ভারতীয় দলের অধিনায়ক। দুজনেই সময় সুযোগমতো প্রিয় পোষ্যের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

ব্রুনোর ছবিতে বারবার ফুটে উঠেছে অনুষ্কা বিরাটের ভালবাসা। অনেকদিন আগে এক সাক্ষাৎকারে বিরাট বলেছিলেন, ব্রুনো তাঁর কাছে লাকিচার্ম। ব্রুনো আশপাশে থাকলে তিনি কখনওই মুষড়ে পড়েননি। তাই টুইটারে জানালেন প্রিয় পোষ্যকে হারিয়ে ফেলার খবর। একইভাবে ব্রুনোর মৃত্যুতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শোকবার্তা জ্ঞাপন করেছেন বলিউড অভিনেত্রী বিরাট ঘরনী অনুষ্কা শর্মা। আরও পড়ুন- PIB Fact Check: লকডাউনে বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে কোভিড-১৯ রিচার্জ, হোয়াটসঅ্যাপ মেসেজকে ভুয়ো বলল পিআইবি-র ফ্যাক্ট চেক

 

View this post on Instagram

 

♥️ Bruno ♥️ RIP ♥️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

চলতি ২০২০ আইপিএল-এ রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল ভারত অধিনায়ক বিরাটের। করোনাভাইরাসে ত্রস্ত দেশ। এই মহামারীর কারণেই আপাতত পরবর্তী নোটিস আসা না পর্যন্ত বাতিল হয়েছে টুর্নামেন্ট। বিরাট কোহলিকে শেষবার নিউজিল্যান্ডে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজে খেলতে দেখা গিয়েছে।