ENG vs SL, ICC ODI World Cup Live Streaming: দুরাবস্থা কাটিয়ে শেষ চারের লড়াইয়ে এগিয়ে যাবে ইংল্যান্ড না শ্রীলঙ্কা; সরাসরি দেখবেন যেখানে
ENG vs SL, CWC 2023 (Photo Credits: ICC/ X)

আজ বৃহস্পতিবার ২৬ অক্টোবর বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চলমান ওয়ানডে বিশ্বকাপের ২৫তম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে ইংল্যান্ড। টুর্নামেন্টে এখন পর্যন্ত চারটি ম্যাচের একটিতে জিতেছে দুই দলই। টানা দুই পরাজয় নিয়ে এখানে আসছে ইংল্যান্ড। নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হেরেছিল তারা। দক্ষিণ আফ্রিকা সাত উইকেট হারিয়ে মোট ৩৯৯ রান তোলে। প্রোটিয়াদের হয়ে মাত্র ৬৭ বলে ১০৯ রান করেন হেনরিখ ক্লাসেন (Heinrich Klaasen)। জবাবে ইংল্যান্ড মাত্র ১৭০ রানে গুটিয়ে যায় এবং ২২৯ রানে ম্যাচ হেরে যায়। অন্যদিকে, ৪৮.২ ওভারে পাঁচ উইকেট হাতে রেখে ২৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিজেদের শেষ ম্যাচে নেদারল্যান্ডসকে পাঁচ উইকেটে হারায় শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার পক্ষে দিলশান মাদুশঙ্কা ও কাসুন রাজিথা ৪টি করে উইকেট নেন। সাদিরা সামারাবিক্রমা ১০৭ বলে ৯১ রানের ইনিংস খেলেন এবং দলের পক্ষে সর্বোচ্চ স্কোরার ছিলেন।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে ১১টি ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও শ্রীলঙ্কা। এই ১১ ম্যাচের মধ্যে ইংল্যান্ড জিতেছে ৬টিতে এবং শ্রীলঙ্কা জিতেছে ৫ বার। যখন এই দুই দল বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয় তখন ইংল্যান্ডের সর্বোচ্চ স্কোর ৩৩৩ রান এবং শ্রীলঙ্কার সর্বোচ্চ স্কোর ৩১২ আবার, ১৩৬ রান শ্রীলঙ্কার সর্বনিম্ন স্কোর এবং ১৩৭ রান মার্কি ইভেন্টে ইংল্যান্ডের সর্বনিম্ন স্কোর। ICC CWC 2023 Points Table: ডাচদের বিপক্ষে জয়ে দারুণ রান রেটে অজিরা, শীর্ষে ভারত; দেখুন সম্পূর্ণ তালিকা

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশঃ ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুক/ লিয়াম লিভিংস্টোন, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড উইলি/ মঈন আলী, ক্রিস ওকস/ স্যাম কারান, আদিল রশিদ, গাস অ্যাটকিনসন, মার্ক উড।

শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশঃ পাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দুশান হেমন্ত/ ডুনিথ ওয়েলালাগে, মহেশ থিকসানা, কাসুন রাজিথা, দিলশান মধুশঙ্কা।

কবে, কোথায় আয়োজিত হবে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ?

২৬ অক্টোবর বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M.Chinnaswamy Stadium, Bengaluru) ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা।

কখন থেকে শুরু হবে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ?

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ০০টেয় এবং বাংলাদেশ সময় দুপুর ২ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ

সরাসরি টিভিতে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ ভারত দেখবেন স্টার স্পোর্টসে এবং বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ

সরাসরি অনলাইনে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা, ২০২৩ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।