ENG vs PAK 4th T20I Live Streaming: ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০, সরাসরি দেখবেন যেখানে
ENG vs PAK (Photo Credit: ESPNCricinfo/ X)

বৃহস্পতিবার লন্ডনের কেনিংটন ওভালে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে ইংল্যান্ড। দ্বিপাক্ষিক সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে আয়োজকরা। সিরিজের প্রথম ও তৃতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় এবং দ্বিতীয় ম্যাচটি বার্মিংহামে অনুষ্ঠিত হয় যেখানে ইংল্যান্ড ২৩ রানে খেলাটি জিতে যায়।

এই সিরিজটি বাবর আজমের নেতৃত্বাধীন দলের জন্য সহায়ক হওয়ার কথা ছিল তবে সিরিজ থেকে তারা কিছুই অর্জন করতে পারেনি। দুটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে এবং শেষ খেলাটি নির্ধারণ করবে যে পাকিস্তান সিরিজটি টাই করতে পারবে কিনা। পূর্বাভাস অনুযায়ী, লন্ডনে ৩০ মে দুপুরের পর বৃষ্টির সম্ভাবনা রয়েছে, তবে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচ শুরুর সময় সর্বোচ্চ তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস থাকবে বলে আশা করা হচ্ছে। আকাশ মেঘলা থাকলেও বিরতিহীনভাবে খেলার সম্ভাবনা রয়েছে। Angry Babar Azam: সমর্থকদের ভালবাসায় মেজাজ হারালেন বাবর আজম, দেখুন ভিডিয়ো

ইংল্যান্ডঃ জস বাটলার (অধিনায়ক), উইল জ্যাকস, ফিলিপ সল্ট, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, মঈন আলি, স্যাম কারান, ক্রিস জর্ডান, জোফরা আর্চার, আদিল রশিদ, রিস টপলি, মার্ক উড, বেন ডাকেট, লিয়াম লিভিংস্টোন, টম হার্টলি।

পাকিস্তানঃ মহম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, আজম খান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, হারিস রউফ, মহম্মদ আমির, নাসিম শাহ, শাদাব খান, হাসান আলি, আবরার আহমেদ, আব্বাস আফ্রিদি, ইরফান খান, উসমান খান, আগা সলমান।

কবে, কোথায় আয়োজিত হবে ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ?

৩০ মে লন্ডনের কেনিংটন ওভালে (Kennington Oval, London) চতুর্থ টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম পাকিস্তান।

কখন থেকে শুরু হবে ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ?

ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১১ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ ভারত সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং ইংল্যান্ড বনাম পাকিস্তান, চতুর্থ টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।