Eliminator, Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল এলিমিনেটর,  জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Rangpur Riders in Practice Session (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স (Rangpur Riders) ও ফরচুন বরিশাল (Fortune Barishal)। রবিবার ১২ ফেব্রুয়ারি শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) রংপুর রাইডার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে। নুরুল হাসান সোহানের (Nurul Hasan Sohan) নেতৃত্বাধীন রাইডার্সের কোয়ালিফায়ার ১-এ অংশ নেওয়ার জন্য পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকার দারুণ সুযোগ ছিল। তবে তারা এখন এলিমিনেটর খেলবে এবং শিরোপা জিততে হলে টানা তিন ম্যাচ জিততে হলে টানা তিন ম্যাচ জিততে হবে। অন্যদিকে ১৪ পয়েন্ট নিয়ে ফরচুন বরিশালের অভিযান ভালো খারাপ মিশিয়ে শেষ হয়েছে। লিগের শেষ ম্যাচের ফলাফল যা-ই হোক না কেন, তাদের এলিমিনেটর খেলতে হবে।

কবে, কোথায় আয়োজিত হবে রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল এলিমিনেটর?

১২ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল এলিমিনেটর ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল এলিমিনেটর?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল এলিমিনেটর ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১ঃ৩০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।