DC vs KKR Live Streaming: আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
DC vs KKR

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্স (Delhi Capitals vs Kolkata Knight Riders)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে ম্যাচটি। দিল্লি ক্যাপিটালস লিগ টেবিলে সপ্তম, নাইট রাইডার্স অষ্টম স্থানে রয়েছে। টুর্নামেন্টে উভয় পক্ষই তিনটি করে জয় পেয়েছে, কিন্তু দিল্লি শিবির কলকাতার থেকে এখনও পর্যন্ত একটি ম্যাচ কম খেলেছে। এই মরসুমেই আগের ম্যাচে নাইট শিবিরকে ৪৪ রানে হারিয়েছে দিল্লি। তাই আজকের ম্যাচ জিতে বদলা নিতে চাইবেন কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার। যদিও একেবারেই ছন্দে নেই নাইটরা। পরপর ৪ ম্যাচে তারা হেরেছে। প্লে অফে নিজেদের জায়গা করে নেওয়ার জন্য তাদের বাকি ছ'টি ম্যাচ জিততেই হবে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কোথায় হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কখন শুরু হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি ২8 এপ্রিল, বৃহস্পতিবার সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে। টস হবে সাতটায়।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।