Prithvi Shaw Discharged From Hospital: দিল্লি ক্যাপিটালস শিবিরে খুশির খবর, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টিম হোটেল পৃথ্বী শ
Prithvi Shaw (Photo: Twitter)

মুম্বই, ১৫ মে: দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে এল খুশির খবর। দলের ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)-কে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি টিম হোটেলে ফিরে এসেছেন। টাইফয়েডে (Typhoid) আক্রান্ত হয়েছিলেন পৃথ্বী। অসুস্থতা থেকে সেরে উঠলেও বাকি দুটি লিগের ম্যাচ পৃথ্বী খেলবেন কি না তা জানা যায়নি। ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবে। তারপরে ২১ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে নামবে তারা। দলটি বর্তমানে ১২ পয়েন্ট নিয়ে আইপিএল পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে।

রবিবার সকালে দিল্লি ক্যাপিটালসের বিবৃতিতে বলা হয়েছে, "দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ-কে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি টাইফয়েডের চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। শ টিম হোটেলে ফিরে এসেছেন। তিনি দলের মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন।" সম্প্রতি, দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসন ইঙ্গিত দিয়েছিলেন যে দলের বাকি ম্যাচে এই তরুণ ক্রিকেটারের খেলার সম্ভাবনা নেই। আরও পড়ুন: Andrew Symonds Passes Away: গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেট কিংবদন্তি অ্যান্ড্রু সাইমন্ডস

১ মে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলার পর সানরাইজার্স হায়দরাবাদ, চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে খেলেননি পৃথ্বীকে। 8 মে জানা যায় যে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। চলতি আইপিএলে ৯টি ম্যাচে পৃথ্বী ২৫৯ রান করেছেন। যার মধ্যে ২টি অর্ধশতক রয়েছে।