Chahar-Suryakumar Ruled Out Of T20I Series: দীপক চাহারের পর শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন ব্যাটার সূর্যকুমার যাদবও
Deepak Chahar and Suryakumar Yadav (Photo: BCCI)

দীপক চাহারের (Deepak Chahar) পর চোটের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ (T20I Series) থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের ব্যাটার সূর্যকুমার যাদবও (Suryakumar Yadav)। ২৪ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ। রবিবার কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন ২৯ বছর বয়সি এই ক্রিকেটার। নিজের দ্বিতীয় ওভার শেষ না করেই তিনি মাঠের বাইরে চলে যান। অন্যদিকে, ওই ম্যাচেই ফিল্ডিং করার সময় চোট পান সূর্যকুমার।

বিসিসিআই সবিচ জয় শাহ এক বিবৃতিতে জানিয়েছেন, দুই ক্রিকেটার এখন চোর সারাতে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাবেন। আজই চাহার ও সূর্যকুমারের বদলি হিসেবে দুই ক্রিকেটারের নাম ঘোষণা করতে পারে বিসিসিআই। এই সিরিজে জসপ্রিত বুমরা ফিরে আসায় রোহিত শর্মার নেতৃত্বাধীন দল শক্তিশালী হবে।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন, ঈশান কিষাণ (উইকেট-রক্ষক), ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, জসপ্রিত বুমরা (সহ-অধিনায়ক), আবেশ খান।