Shane Warne Death: শেন ওয়ার্নের ঘরের মেঝেয়, স্নানের তোয়ালে ও বালিশে রক্তের দাগ!
Shane Warne (Photo: IANS)

অস্ট্রেলিয়ার ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্নের (Shane Warne) মর্মান্তিক মৃত্যুর বিষয়ে নতুন তথ্য সামনে এল। থাই পুলিশ (Thailand Police) শনিবার জানিয়েছে যে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার তাঁর মৃত্যুর আগে বুকে ব্যথা (Chest Pains) অনুভব করেছিলেন। আগে থেকেই তার হাঁপানি (Asthma) এবং হার্টের সমস্যা (Heart Issues) ছিল। তাঁর ঘরের মেঝে থেকে, স্নানের তোয়ালে এবং বালিশে রক্তের দাগ (Blood Stains) পাওয়া গিয়েছে। শুক্রবার থাইল্যান্ডের (Thailand) কোহ সামুইতে থাই হলিডে আইল্যান্ড ভিলায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। ওয়ার্নকে তাঁর বন্ধুরা ভিলার ঘর থেকে প্রতিক্রিয়াহীন অবস্থায় উদ্ধার করেন। পরে ওয়ার্নের ম্যানেজমেন্ট বিবৃতিতে জানায় যে সন্দেহভাজন হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছেন স্পিনের জাদুকরের।

কোহ সামুইয়ের বো ফুট থানার সুপারিনটেনডেন্ট ইউটানা সিরিসোমবাত বলেছেন, "ওয়ার্ন তাঁর মৃত্যুর আগে হৃদরোগের বিষয়ে ডাক্তার দেখিয়েছিলেন। তার শরীরে থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি।" তবে, দ্য ব্যাংকক পোস্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ওয়ার্ন যে ঘরটিতে থাকতেন, সেই ঘরের মেঝে থেকে, স্নানের তোয়ালে এবং বালিশে রক্তের দাগ পাওয়া গিয়েছে।

সুরাট থানি প্রাদেশিক পুলিশের কমান্ডার পল মেজর জেনারেল সতীত পলপিনিত বলেছেন যে ওয়ার্নের কাশি দিয়ে রক্ত পড়েছিল। এর আগে জানা গিয়েছিল যে চার বন্ধু ২০ মিনিটের ধরে ওয়ার্নকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। এরপর তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে ক্রিকেটারকে মৃত বলে ঘোষণা করা হয়েছিল।