BAN vs ZIM 4th T20I Live Streaming: বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০, সরাসরি দেখবেন যেখানে
BAN vs ZIM (Photo Credit: Bangladesh Cricket/ X)

জিম্বাবয়ে ও বাংলাদেশ পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচ খেলবে আজ, শুক্রবার থেকে। এরই মধ্যে সিরিজ গুটিয়ে সফরকারীদের বিপক্ষে সিরিজ হোয়াইটওয়াশের দিকে তাকিয়ে থাকবে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করতে শুধু এই সিরিজটি আছে বাংলাদেশ। এখনও অবধি সিরিজটি ভালই চলছে হোম দলটি প্রথম তিনটি গেম জিতেছে বিনা কোনো বাঁধাই। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের প্রত্যাবর্তন ৫-০ ব্যবধানে সিরিজে নিজেদের এগিয়ে নিতে সহায়তা করবে। জিম্বাবয়ে নিজেদের জন্য একটি ভাল শুরু হলেও তাঁদের কোনো সিরিজে ধারাবাহিক ছিলনা। সিকন্দর রাজা আশা করবেন যে তারা একটি জয় টানতে পারবেন এবং সিরিজে আধিপত্য বিস্তারের সম্ভাবনা দিয়ে আয়োজকদের বঞ্চিত করতে পারবেন। সিরিজটি সফরকারী দলকে কয়েকজন নতুন খেলোয়াড়কে নিয়ে চেষ্টা করছে এবং তাদের প্রয়োজনীয় এক্সপোজার দেওয়ার সুযোগও দিয়েছে। IND W vs BAN W T20I Series: রাধার অফস্পিনে সিলেটে বাংলাদেশকে হারিয়ে টি-২০ সিরিজ জয় ভারতের মহিলা দলের

জিম্বাবয়ে দলঃ জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), তাদিওয়ানাশে মারুমানি, ব্রায়ান বেনেট, ক্রেইগ আরভিন, সিকন্দর রাজা (অধিনায়ক), ক্লাইভ মাদান্দে, জোনাথন ক্যাম্পবেল, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, ফারাজ আকরাম, ব্লেসিং মুজারাবানি, শন উইলিয়ামস, রায়ান বার্ল, রিচার্ড গারভা, আইন্সলে এনডলোভু।

বাংলাদেশ দলঃ লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তৌহিদ হৃদয়, জাকির আলী (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, রিশাদ হোসেন, মহম্মদ সাইফউদ্দিন, তানভীর ইসলাম, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মুস্তাফিজ রহমান, মেহেদী হাসান, শোরিফুল ইসলাম।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ?

১০ মে ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) চতুর্থ টি-২০ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ বনাম জিম্বাবয়ে।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ?

বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় বিকেল ৫ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে টি স্পোর্টসে(T-Sports) এবং গাজী টিভিতে (Gazi TV)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশ বনাম জিম্বাবয়ে, চতুর্থ টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।