BAN vs NZ 2nd Test, Day 3: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট, তৃতীয় দিন, সরাসরি দেখবেন যেখানে (ভারত এবং বাংলাদেশ)
BAN vs NZ (Photo Credit: Bangladesh Cricket/ X)

আজ ৮ ডিসেম্বর বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। শেষ টেস্ট ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঐতিহাসিক ১৫০ রানের জয় নিশ্চিত করার পর নাজমুল হোসেন শান্তর (Najmul Hossain Shanto) নেতৃত্বাধীন বাংলাদেশের সামনে সিরিজ জয়ের দারুণ সুযোগ রয়েছে। গতকাল গভীর নিম্নচাপের কারণে সারাদিনই বৃষ্টি হয় এবং দ্বিতীয় দিনের খেলা ভেস্তে যায়। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ কিন্তু শুরু থেকেই কিউই স্পিনাররা বেশ চাপে রাখে, এরপর মুশফিকুর রহিম ভালো স্পিন খেলায় কিছুটা সামলে নিলেও হাত দিয়ে বল আটকাতে গিয়ে আউট হন এবং এরপর মাত্র ১৭২ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ যেখানে এজাজ প্যাটেল ২ টি, গ্লেন ফিলিপ্স এবং মিচেল স্যান্থনার তিনটি করে উইকেট নেন। এরপর ব্যাট করতে নেমে কিউইরা দিনের শেষে ৫ উইকেট ৫৫ রানে আজকের খেলা শেষ করে। এখানে তিনটি উইকেট নেন মেহেদী হাসান মিরাজ এবং বাকি দুটি উইকেট নেন তাইজুল ইসলাম। PAK vs AUS PM's XI Day 2: প্রস্তুতি ম্যাচেই শান মাসুদের অপরাজিত দ্বিশতক, ২৪২ রানে পিছিয়ে অজি প্রধানমন্ত্রীর দল

বাংলাদেশের একাদশঃ মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শোরিফুল ইসলাম।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশঃ টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল, গ্লেন ফিলিপস, কাইল জেমিসন, মিচেল স্যান্টনার, টিম সাউদি (অধিনায়ক), এজাজ প্যাটেল।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ?

৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে (Shere Bangla National Stadium) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯টায় এবং বাংলাদেশ সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে টি স্পোর্টসে(T-Sports) এবং গাজী টিভিতে (Gazi TV)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশের র‍্যাবিটহোলবিডিতে (Rabbitholebd) বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ সরাসরি দেখা যাবে।