BAN vs NZ 1st Test Day 3 Live Streaming: এগিয়ে বাংলাদেশ, ঘুরে দাঁড়াতে কি পারবে নিউজিল্যান্ড; সরাসরি দেখবেন যেখানে  (ভারত এবং বাংলাদেশ)
BAN Test Team (Photo Credit: Bangladesh Cricket/ X)

গতকাল দ্বিতীয় দিনের শেষে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে দুই উইকেট হাতে নিয়ে ৪৪ রানে পিছিয়ে আছে। কিউইদের তরফ থেকে কেন উইলিয়ামসনের শতরান সত্ত্বেও আর কোনো ব্যাটসম্যানের তরফ থেকে বড় রান না আসায় খেলায় এখনও এগিয়ে রয়েছে বাংলাদেশ। ব্যাট করতে নেমে দ্রুত তিনটি উইকেটে ল্যাথাম, কনওয়ে এবং নিকোলাস দলের ১০০ রান হওয়ার আগেই ফিরে যান। এরপর উইলিয়ামসন ড্যারিল মিচেলের সঙ্গে জুটি বেঁধে দলকে উদ্ধার করার চেষ্টা করেন। শেষে উইলিয়ামসনও তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে ফিরে যান। আজ সকালে কিউইদের হয়ে মাঠে নামবেন অধিনায়ক টিম সাউদি এবং কাইল জেমিসন। এই মুহূর্তে ৮ উইকেট খুইয়ে ২৬৬ রান করেছে নিউজিল্যান্ড, পিছিয়ে রয়েছে ৪৪ রানে। Rahul Dravid As Head Coach: ভারতীয় ক্রিকেটে প্রধান কোচের ভূমিকায় দ্রাবিড়ই, চুক্তির মেয়াদ বাড়াল সাপোর্ট স্টাফদেরও

সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টেস্টে টসে জিতে বাংলাদেশ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথম দিন ব্যাটিংয়ে বাংলাদেশের হয়ে কেউ শতক না করলেও সবার মিলিত চেষ্টায় স্কোর ৩১০ হয়। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান করেন মাহমাদুল হাসান জয় (৮৬)। সেইরকমই আজ বোলাররাও সম্মিলিতভাবে দারুণ পারফর্ম করেন। তাইজুল শতকবীর কেন উইলিয়ামসনকে ছাড়াও আউট করেন টম ল্যাথাম, ড্যারেল মিচেল এবং ইশ সোধিকে। এছাড়া একটি করে নেন শোরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নায়েম হাসান এবং মমিনুল হক।

বাংলাদেশঃ সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান (উইকেটকরক্ষক), মেহেদী হাসান মিরাজ, শাহাদাত হোসেন, হাসান মাহমুদ, শোরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, মুমিনুল হক, হাসান মুরাদ, নাঈম হাসান।

নিউজিল্যান্ডঃ টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, কেন উইলিয়ামসন, উইল ইয়ং, নীল ওয়াগনার।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন?

৩০ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Sylhet International Cricket Stadium, Sylhet) প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিনে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন শুরু হবে ভারতীয় সময় সকাল ৯টায় এবং বাংলাদেশ সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে টি স্পোর্টসে (T-Sports)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিন

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ সরাসরি দেখা যাবে।