Australia vs Bangladesh Live Streaming: কোথায়-কখন, কীভাবে সরাসরি দেখবেন টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ
Australia players celebrate a wicket against Sri Lanka (Photo credit: Twitter)

দুবাই, ৪ নভেম্বর: আজ, বৃহস্পতিবার দুবাইয়ে টি টোয়েন্ট বিশ্বকাপের (T20 World Cup) সুপার ১২ পর্বের গ্রুপ ম্যাচে মুখোমুখি অস্ট্রেলিয়া-বাংলাদেশ। অস্ট্রেলিয়া আজ তাদের চতুর্থ ম্যাচে নামছে। এই ম্যাচে জিতলে অ্যারন ফিঞ্চরা ৬ পয়েন্টে পৌঁছে যাবেন। এই গ্রুপ থেকে ইংল্যান্ড ৪ ম্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করে কার্যত সেমিফাইনালে উঠে গিয়েছে। সমসংখ্যাক ম্যাচে দক্ষিণ আফ্রিকা ৬ পয়েন্ট। আজ অজিরা জিতলে ৬ পয়েন্টে পৌঁছে যাবে। অন্যদিকে, বাংলাদেশ আজ চলতি টি২০ বিশ্বকাপে তাদের শেষ ম্যাচ খেলছে। ইতিমধ্যেই বাংলাদেশ টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। সুপার ১২ পর্বে প্রথম জয়েই লক্ষ্য বাংলাদেশের।

ক দিন আগেই দেশের মাটিতে অস্ট্রেলিয়াকে টি২০ সিরিজে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। যদিও চলতি টি২০ বিশ্বকাপে একেবারে খারাপ ক্রিকেট খেলেছেন মেহমদুল্লাহারা। তবু অজিদের হারিয়ে চমক দিতে নামছে বাংলাদেশ। আরও পড়ুন: ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ হলেন রাহুল দ্রাবিড়

কবে কখন কোথায় আয়োজিত হবে টি-২০ বিশ্বকাপের সুপার ১২-য়ে অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ?

আজ, বৃহস্পতিবার ৪ নভেম্বর, দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতীয় সময় দুপুর সাড়ে ৩টা থেকে আয়োজিত হবে সুপার ১২ গ্রুপ পর্বে অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ।

কীভাবে, কোথায় সরাসরি দেখবেন অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখানো হবে এই ম্যাচ। স্টার স্পোর্টস ওয়ান এসডি ও এইচডি-তে দুপুর সাড়ে ৩টে থেকে সরাসরি দেখানো হবে ম্যাচ।

অনলাইনে কীভাবে দেখা যাবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ

ডিজনি+হটস্টারের মাধ্যমে দেখানো হবে এই খেলা।