অর্থনৈতিক সঙ্কট থেকে বেরিয়ে আসার কোনও লক্ষ্মণই নেই শ্রীলঙ্কায় (Srilanka)। বরং সঙ্কট আরও বাড়ছে। বাজারে যে আগুন লেগেছে, সেই আগুন দাবানলের দিকে। সব দিক থেকে নাজেহাল শ্রীলঙ্কার সাধারণ মানুষের মধ্যে এবার ক্ষোভ আরও বাড়ছে। এদিন রাজধানী কলম্বোয় বড় বিক্ষোভ কর্মসূচি দেখা গেল।

প্রেসিডেন্ট সহ গোটা সরকারের পদত্যাগ চেয়ে বিক্ষোভে মানুষের উপস্থিতির সংখ্যা ও স্লোগান দেওয়ার ঢঙেই পরিষ্কার সেখানকার সাধারণ মানুষ ঠিক কতটা ক্ষুব্ধ। গত সপ্তাহে দেশজুড়ে জরুরি অবস্থা জারি করা হয়েছিল। অর্থ বাঁচাতে দেশের বিভিন্ন প্রান্তে ঘন ঘন লোডশেডিং করে দেওয়া হচ্ছে। আরও পড়ুনবুচার পর ইউক্রেনের আরও একটি শহরে মিলল গণকবর, উদ্ধার ১৩২টি মৃতদেহ

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)