মাঙ্কিপক্সের কারণে এবার মৃত্যুর ঘটনা ঘটল স্পেনে। স্পেনে মাঙ্কিপক্সে আক্রান্ত ১২০ জন ব্যক্তির মধ্যে একজন মারা গিয়েছেন বলে দেশের স্বাস্থ্যমন্ত্রক সূত্রে জানানো হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিচয়, বা দেশের কোথায় এই মৃত্যু হয়েছে তা জানায়নি স্পেন সরকার। ইউরোপিয়ান ইউনিয়ানের দেশে এই প্রথম মাঙ্কিপক্সে মৃত্যু।

স্পেনের মত মাঙ্কিপক্সে মৃত্যু ঢুকে পড়ল ব্রাজিলেও। ব্রাজিলের বেলো হোরিজান্তের এক হাসপাতালে ৪১ বছরের এক মাঙ্গিপক্স আক্রান্ত ব্যক্তির মৃত্যু হল। ব্রাজিলে মাঙ্কিপক্সের কারণে এই প্রথম মৃত্যু। মৃত ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ব্রাজিলে এখনও পর্যন্ত মাঙ্কিপক্সের ৯৭৮টি কেস সামনে এসেছে। আরও ১৩০ জনের মাঙ্কিপক্সে আক্রান্ত হওয়ার আশঙ্কা করে পরীক্ষা করা হচ্ছে। আরও পড়ুন-শঙ্কা বাড়িয়ে করোনায় দৈনিক সংক্রমণ সাড়ে ২০ হাজারের কাছে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)