রেড সি-র একটা অংশ পুরোপুরি আতঙ্কের স্বর্গরাজ্য বানিয়ে দিয়েছে ইয়েমেনের জঙ্গি গোষ্ঠী হুথি। গাজা আক্রমণের প্রতিশোধ তুলতে রেড সি-তে ইজরায়েলি জাহাজ অপহরণ, মার্কিন জাহাজ লক্ষ্য করে মিসাইল ছুড়ে হামলা চালাচ্ছে হুথি জঙ্গিগোষ্ঠী।

রেড সি-তে হুথি আতঙ্কে এবার তাদের সব প্রমোদতরী বাতিল করে দিল বিশ্বখ্যাত জাহাজ কোম্পানি মায়েরস্ক (Maersk)। ডেনমার্কের এই সংস্থার প্রমোদতরী, লজিস্টিক, সামুদ্রিক পরিবহণের ওপর চলা সাপ্লাই চেন পরিষেবা গোটা দুনিয়ায় জনপ্রিয়।

গাজায় আক্রমণ বন্ধ না করলে রেড সি-তে যাতায়াতকারী ইজরায়েল ও আমেরিকার সব জাহাজ ধ্বংস করে দেওয়া হবে বলে হুথি গোষ্ঠী হুমকি দিয়েছে, এবং তা কার্যকর করতে ঝাঁপিয়েছে।

দেখুন এক্স

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)