মঙ্গলবার ভগবদ গীতা হাতে নিয়ে শপথ নিলেন অস্ট্রেলিয়ার পার্লামেন্টের প্রথম ভারতীয় বংশোদ্ভূত সদস্য ব্যারিস্টার বরুণ ঘোষ । ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বরুণ ঘোষ বিধানসভার পর নতুন সেনেটর হিসেবে নিযুক্ত হয়েছেন। আইন পরিষদ তাকে ফেডারেল পার্লামেন্টের সেনেটে অস্ট্রেলিয়ান রাজ্যের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত করেছে। অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ( Senator Penny Wong) বরুণ ঘোষকে স্বাগত জানিয়ে বলেছেন, “আপনাকে লেবার সেনেট দলে পেয়ে খুবই ভালো লাগছে।

ব্যারিস্টার বরুণ ঘোষ ১৯৮৫ সালে ভারতে জন্মগ্রহণ করেন।এরপর ১৯৯৭ সালে পার্থে চলে আসেন এবং ক্রাইস্ট চার্চ গ্রামার স্কুলে পড়াশোনা শুরু  করেন।  নিউইয়র্কে  আইনজীবী হিসাবে কর্মরত অবস্থায় তিনি ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের পরামর্শক হিসেবে কাজ করেছেন। তিনি ২০১৫ সালে অস্ট্রেলিয়ায় ফিরে আসেন এবং কিং অ্যান্ড উড ম্যালেসন-এর সঙ্গে কাজ করেন।  ব্যাঙ্ক, সংস্থান সংস্থা এবং নির্মাণ সংস্থাগুলির আইনি বিষয়গুলি পরিচালনার কাজ করতেন বরুণ ঘোষ।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)