যুদ্ধের শুরু থেকেই রাশিয়ার টার্গেট ছিল ইউক্রেনের বিমানবন্দরগুলো ধ্বংস করে দেওয়ার। অবশেষে সেই লক্ষ্যভেদ হল রাশিয়ার। ইউক্রেনের দিপ্রো (Dnippro) শহরের আন্তর্জাতিক বিমানবন্দর রকেট হানায় উড়িয়ে দিল রাশিয়া। চলতি ফেব্রুয়ারি ২৪ ফেব্রুয়ারি থেকে রুশ হানার আশঙ্কায় নিজেদের আকাশপথ পুরোপুরি বন্ধ রেখেছিল ইউক্রেন। তবু দিপ্রো বিমানবন্দর উড়িয়ে দেওয়ার সমস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছিল পুতিনের সেনা। দুর্গ বানিয়ে রক্ষার চেষ্টা করেও ইউক্রেন শেষ অবধি বাঁচাতে পারল না তাদের আন্তর্জাতিক বিমানবন্দর।

সূত্রের খবর, ক্রমাগত গুলি বর্ষণ, মিসাইল-রকেট হানা ঘটিয়ে দিপ্রো বিমানবন্দর গুঁড়িয়ে দিল রাশিয়া। যুদ্ধ গত দু দিন ধাক্কা খাওয়ার পর, যুদ্ধে নিজেদের আক্রমণের ঝাঁঝ বাড়িয়েছে পুতিনের দেশ। আরও পড়ুন: ইউক্রেনের প্রেসিডেন্টকে সঙ্গে নিয়ে কিভের রাস্তায় বরিস জনসন, সব রকম সাহায্যের আশ্বাস

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)