নেপালে নিখোঁজ তারা এয়ারলাইন্সের সব যাত্রীদের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হল। সোমবার দুপুরের মধ্যে নেপালের তারা এয়ারলাইন্সের ভেঙে পড়া বিমান থেকে একে একে ২২জনের দেহ উদ্ধার হয়। এই বিমানের চার ভারতীয় যাত্রীর দেহ সবার আগে উদ্ধার হয়। গতকাল, রবিবার সকালে ২২ জন যাত্রী নিয়ে নিখোঁজ হয়ে যাওয়া নেপালের তারা এয়ার বিমানটির ধ্বংসাবশেষের (Crashed Tara Air aircraft) খোঁজ মেলে আজ, রবিবার সকালে। মুস্তাংয়ের সানোসওয়ার, থাসাং-২ এ ভেঙে পড়েছিল বিমানটি।

নেপাল পুলিশের ইন্সপেক্টর রাজকুমার তামাং ইতিমধ্যেই একটি দল নিয়ে বিমানযোগে ঘটনাস্থলে পৌঁছেছেন। তিনিই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দুর্ঘটনাগ্রস্ত বিমানটির মৃত যাত্রীদের দেহ চিহ্নিত করা সম্ভব হচ্ছে না। পুলিশ কর্মীরা দেহাংশ সংগ্রহ করছেন। আরও পড়ুন: মাঙ্কিপক্সে আক্রান্তরা পোষ্য থেকে দূরে থাকুন, সতর্কতা হু-এর

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)