দেশের ক্রিকেট বোর্ডে রাজনৈতিক হস্তক্ষেপের কারণ শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে নির্বাসিত করেছে। বিশ্বকাপের মাঝেই মুরলীধরন,জয়সূর্য, সাঙ্গকারা-দের মত বিশ্বসেরা ক্রিকেটারদের দেশকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাসপেন্ড করা হয়। নির্বাসন না ওঠা পর্যন্ত আইসিসিস-র কোনও টুর্নামেন্টে অংশ নিতে বা আয়োজন করতে পারবে না ভারতের প্রতিবেশী দ্বীপরাষ্ট্র। এই কারণে আগামী বছর ছেলেদের অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের আয়োজনের দায়িত্ব হারাল শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার পরিবর্তে এবার ২০২৪ আইসিসি অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের আয়োজন করবে দক্ষিণ আফ্রিকা। আগামী বছর ১৩ জানুয়ারি থেকে ১৬টি দেশের অনুর্ধ্ব ১৯ ক্রিকেট দলকে নিয়ে ছোটদের বিশ্বকাপ হবে। ফাইনাল ৪ ফেব্রুয়ারি।

দেখুন এক্স

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)