ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে নেইমার, করিম বেঞ্জিমা, সাদিও মানে-র মত ফুটবলাদের নিজেদের দেশের ক্লাবে এনে ফুটবলের মানচিত্র বদলে দিয়েছি সৌদি আরব। ২০৩৪ ফুটবল বিশ্বকাপের আয়োজন হবে এই দেশেই। ফুটবলের পর এবার ক্রিকেটে নজর সৌদির। নিজেদের সুপার পাওয়ার দেশ হিসেবে তুলে ধরতে এবার ক্রিকেটের দিকে নজর দিচ্ছে সৌদি। আধুনিক ক্রিকেটে আর্থিক দিক থেকে সবচেয়ে সফল ও বড় টুর্নামেন্ট আইপিএলে রেকর্ড ৬ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগের পরিকল্পনা নিল সৌদির রাজ পরিবার। সূত্রের খবর, এই বিষয়ে বিসিসিআই-কে প্রস্তাব পাঠিয়েেছে সৌদি প্রশাসন।

সূত্রের খবর, আইপিএলকে বিশ্ব দরবারে নিয়ে যেতে ৫ থেকে ৩০ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করতে তৈরি আছে সৌদির রাজ পরিবার। আইপিএলের পাশাপাশি টেনিস, ফর্মুলা ওয়ানের দিকেও নজর আছে সৌদির।

দেখুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)