পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ঘোর বিপত্তি ইংল্যান্ড শিবিরে। প্রথম টেস্টের আগে ক্যাপ্টেন বেন স্টোকস-সহ ইংল্যান্ড দলের বেশিরভাগ ক্রিকেটার  অজানা ভাইরাসে আক্রান্ত।

পাক সফরে ইংল্যান্ডের অন্তত ১৪ জন ক্রিকেটার ভাইরাস সংক্রমণের শিকার হয়েছেন, বুধবার এমনই খবর প্রকাশিত হয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যমে। মাত্র ৫ জন ক্রিকেটার অপশনাল প্র্যাক্টিসে যোগ দেন বলে খবর।

রাওয়ালপিন্ডি টেস্টের আগে জো রুট, জ্যাক ক্রাউলি, হ্যারি ব্রুক, ওলি পোপ ও কিটন জেনিংস হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামের নজরদারিতে অনুশীলন সেরেছেন। বাকিদের বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। চোট পাওয়া মার্ক উড ছাড়া স্কোয়াডের সব সদস্য আগের দিন অনুশীলনে যোগ দিয়েছিলেন।রিপোর্টে এও জানানো হয়েছে যে, নতুন ভাইরাসের উপসর্গ করোনা ভাইরাসের মতো নয়। ঠিক কতজন অসুস্থ, এবং ভাইরাস আক্রান্তদের উপসর্গ নিয়ে ইংল্যান্ড দলের তরফে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। তবে আক্রান্তদের হোটেলের রুমে থাকার নির্দেশ দেওয়া হয়েছে, এটা নিশ্চিত। বেন স্টোকস হোটেলবন্দি বলেই পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ট্রফি উন্মোচন অনুষ্ঠান পিছিয়ে দিতে হয়েছে

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)