ভারতীয় কুস্তি ফেডারেশনকে সাসপেন্ড করেছে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক। যৌন হেনস্থা কাণ্ডে জড়িত বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ সিংয়ের ঘনিষ্ঠ ভারতীয় কুস্তি নয়া সভাপতির সঞ্জয় সিং এর বেশ কিছু সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে WFI-কে সাসপেন্ড করেছে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক. এই বিষয়ে ব্রিজ ভূষণ ঘনিষ্ঠ সভাপতি সঞ্জয় সিং বললেন, আমি বিমানে সফর করছিলাম তাই সবটা জানি না। কোনো চিঠি পায়নি। চিঠি পেলে বিষয়টা সবটা বুঝতে পারব বলে আশা করি। তবে শুনেছি আমাদের সংস্থার কিছু কাজ আটকে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত সভাপতি হওয়ার পরেই কুস্তির অনূর্ধ্ব ১৬ ও ১৮ জাতীয় টুর্নামেন্ট ব্রীজ ভূষণের নির্বাচনী কেন্দ্র উত্তর প্রদেশের গোন্ডায় আয়োজনের কথা ঘোষণা করেন সভাপতি  সঞ্জয় সিং। তাতেই স্পষ্ট হয়ে যায় কুস্তি সংস্থায় ব্রিজ ভূষণের প্রভাব এখনো ঠিক কতটা। নির্বাচনের আগে এই বিষয়ে একেবারেই জল ঘোলা চায় না ক্রীড়া মন্ত্রক। আর তাই সঞ্জয় সিংয়ের সংস্থাকে সাসপেন্ড করে বার্তা পাঠালো অনুরাগ ঠাকুরের মন্ত্রক।

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)