ক্রীড়াবিশ্বে রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)-এর  বড় মুকুট খসে পড়ল। আন্তর্জাতিক জুডো ফেডারেশনের সাম্মানিক সভাপতি পদ থেকে অপসারিত করা হল পুতিনকে। জুডোর ব্ল্যাকবেল্ট পুতিনকে এই খেলার সর্বোচ্চ নিয়ামক সংস্থার প্রধান পদে রাখা হয়েছিল, এই খেলার প্রতি তাঁর ভালবাসা দেখে।  কিন্তু ইউক্রেনের সঙ্গে যুদ্ধ বাঁধিয়ে পুতিন জুডো ফেডারেশনের অধিকাংশ দেশের সং স্থার চক্ষুশুল হয়ে সিংহাসন হারালেন।

খেলার দুনিয়ায় একেবারে কোণঠাসা। যুদ্ধের প্রতিবাদে রাশিয়া থেকে সরানো হয়েছে ফুটবলের মেগা ইভেন্ট উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল, ফর্মুলা ওয়ানের আসর। আর এবার জুডো ম্যাটেও ভূপতিত পুতিন। আরও পড়ুন: রাশিয়ার সঙ্গে আলোচনায় রাজি, তবে বেলারুশে নয়: জানিয়ে দিলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)