পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এশিয়া কাপ হাইব্রিড পদ্ধতিতে খেলার প্রস্তাব প্রত্যাখ্যান করল শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছে যে তারা এই টুর্নামেন্ট খেলতে পাকিস্তানে যাবে না।২০২৩ সালে ভারত সহ পাঁচটি দলের সঙ্গে এশিয়া কাপে নেপাল যুক্ত হয়েছে। ২০২৩ সালের অক্টোবর-নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এই ৫০ ওভারের ফরম্যাটে এশিয়া কাপ খেলা হবে।

হাইব্রিড মডেল কী?

হাইব্রিড মডেল অনুযায়ী, ভারতের ম্যাচগুলো নিরপেক্ষ ভেন্যুতে খেলা হবে এবং দলের বাকি দেশ গুলোর খেলা পাকিস্তানে খেলার প্রস্তাব করা হয়েছে। তবে শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট বোর্ড প্রত্যাখ্যান করায় এশিয়া কাপ এখন নিরপেক্ষ ভেনু হিসাবে শ্রীলঙ্কা বা সংযুক্ত আরব আমিরাতে খেলা হতে পারে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)