দিল্লি মেট্রোয় জঙ্গিদের ধরছে পুলিশ। যে কারণে নিত্যযাত্রীরা মেট্রো সফর এড়িয়ে চলা উচিত। দেশের রাজধানী শহরের লাইফলাইন হল মেট্রো। রেকর্ড সংখ্যক যাত্রী দিল্লি মেট্রোয় সফর করেন। ফলে স্বাভাবকিভাবেই এই খবরটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্র ভাইরাল হয়ে যায়। কিন্তু এই খবরটি একেবারেই ভুয়ো। আসলে দিল্লি মেট্রোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে এবং কঠিন সময়ে তৈরি রাখতে সিআইএসএফ (CISF)জওয়ানরা মেট্রোয় মক ড্রিল বা মহড়া করে থাকেন।

সেই মহড়ার ভিডিওটি পোস্ট করে, দেখানো হয় দিল্লি মেট্রোতে জঙ্গীদের ধরেছে। আসলে এটা শুধুই ফাঁকা একটা মেট্রো স্টেশনে জওয়ানদের নিরাপত্তাসংক্রান্ত মহড়ার ভিডিও। PIB -এই খবরটিকে পুরোপুরি ভুয়ো বলে জানিয়েছে।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)