দক্ষিণ কোরিয়ার এক বিমানে অবাক করা ঘটনা। মাঝ আকাশে এশিয়ানা এয়ারলাইন্সের (Asiana Airlines plane) এক বিমানের জানলা খুলে গেল। জানলা খুলতেই প্রবল বেগে ঢুকে পড়ল খোলা হাওয়া। অনেক যাত্রী অসুস্থ হয়ে পড়েন। তবে যেহেতু বিমানটি ল্যান্ডিংয়ের মুখে ছিল, তাই কোনও প্রাণহানী শেষ মুহূর্তে এড়ানো গিয়েছে। ৯ জন যাত্রীকে শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খোলা জানলা নিয়েই বিমানটি কোরিয়ার এক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানের জানলা যেভাবে তৈরি তাতে সেটা কোনও রকম ভাবেই খোলার কথা নয়। কিন্তু কীভাবে এশিয়ানা এয়ারলাইন্সের বিমানের জানলা খুলল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। আরও পড়ন-১০৯ মিটার লম্বা টি শার্ট বানিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করল রোমানিয়া (দেখুন ভিডিও)

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)