শিবমোগ্গা: ফের একবার বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে উঠে এলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর (BJP MP Pragya Singh Thakur) । সোমবার রাতে সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই (ANI)- এর টুইটার পেজে তাঁর একটি বক্তব্যের ভিডিয়ো (video) পোস্ট হয়েছে। তারপরই বিতর্ক (Controversy) তৈরি হয়েছে দেশজুড়ে। আরও পড়ুন: Horrifying Video: বাড়ির পাঁচিল টপকে মারুতি ভ্যানের উপর ঝাঁপ চিতাবাঘের, হাড়হিম করা ভিডিয়ো

কর্নাটকের (Karnataka) শিবমোগ্গায় (Shivamogga) আয়োজিত একটি অনুষ্ঠানে ওই মন্তব্যটি করেন বিজেপির বিতর্কিত মহিলা সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। তিনি বলেন, "আপনাদের মেয়েদের (daughters) সুরক্ষিত (protected) ও নিরাপদ (safe) রাখতে বাড়িতে (home) অস্ত্র (weapons) রাখুন। ধারালো ছুরি (Sharpen knife) দিয়ে সবজি (vegetables) কাটা হয়। যদি তা দিয়ে আমরা ভালোভাবে সবজি কাটতে পারি তাহলে আমাদের শত্রুদের (enemies) মাথা (heads) এবং মুখগুলোও (mouths) ভালোভাবে কাটা যাবে।"

দেখুন কী বলছেন বিজেপি সাংসদ:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)