আজ অরুণাচল প্রদেশ, অসম ও মেঘালয়ে ভারী বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাসে জানিয়েছে ভারতীয় আবহাওয়া দফতর  আই এম ডি( IMD)। এছাড়া হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হবে উত্তর পূর্বের  নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম, ত্রিপুরা, সিকিম, হিমালয় সংলগ্ন এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতে।

পশ্চিমবঙ্গের আবহাওয়া পরিস্থিতিঃ-

ঝাড়খন্ড থেকে মণিপুর পর্যন্ত বিস্তৃত অক্ষরেখা এবং বাতাসে জলীয়বাষ্পের আধিক্যের কারণে আজও রাজ্যের সর্বত্রই ঝড়বৃষ্টির সম্ভাবনা।গত সন্ধ্যায় দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হয়েছে। উত্তরবঙ্গের জেলাগুলিতেও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সেই সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

আগামীকাল পর্যন্ত বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। এদিকে, আলিপুরে আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় স্বাভাবিকের থেকে ১ ডিগ্রী কম, ২২ দশমিক ৭ ডিগ্রী সেলসিয়াস।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)