ওয়েনাড়ে (Wayanad) গেলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কেরলের ওয়েনাড়ে বৃহস্পতিবার যান সেখানকার প্রাক্তন সাংসদ রাহুল। প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi) সঙ্গে নিয়ে ওয়েনাড়ের চুরামালায় যান রাহুল গান্ধী। ভূমিধ্বস অধ্যুষিত এলাকা খতিয়ে দেখেন কংগ্রেস সাংসদ। সেখানকার মানুষের সঙ্গেও কথা বলতে দেখা যায় রাহুল গান্ধীকে। প্রসঙ্গত ৩০ জুলাই ওয়েনাড়ের বেশ কিছু এলাকায় ভয়াবহ ভূমিধ্বস নামে। যার জেরে বহু মানুষের প্রাণ যায়। নিখোঁজ প্রায় শতাধিক। ওয়েনাড়ের ঘটনায় আতঙ্ক ছড়াতে শুরু করে। ফলে এবার ওয়েনাড়ে সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখতে সেখান যান রাহুল এবং প্রিয়াঙ্কা গান্ধী।

আরও পড়ুন: Kerala Landslide Video: চুরামালায় চলছে প্রাণের খোঁজ, ওয়েনাড়ের ভূমিধ্বস আতঙ্কে কাঁপছেন স্থানীয়রা, দেখুন

দেখুন ভিডিয়ো...

 

ভূমিধ্বসের পর ওয়েনাড়ে পায়ে পায়ে বিপদ পেরিয়ে চুরামালায় পৌঁছে যান রাহুল গান্ধী। বৃষ্টি মাথায় নিয়ে সেখানেই পৌঁছে যান কংগ্রেস সাংসদ।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)